কুমিল্লায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ যুবক আটক

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দি শুক্রবার রাত ১০টায় ডাকাতি প্রস্তুতিকালে উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকার টোলপ্লাজার পুরান বেবিট্যাক্সি স্ট্যান্ডের সামনে থেকে দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ছুরি, একটি স্যুইচ গিয়ার ও দুটি এসএস পাইপ জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার তুজারভাঙ্গা গ্রামের মনির হোসেন এর ছেলে ফয়জুল হোসেন (২০), উত্তর ইউনিয়ন পরিষদ এর হাসনাবাদ দক্ষিণ পাড়া গ্রামের এলাহী মিয়ার ছেলে মো.ইমন(২০), ভিটিকান্দি হাসনাবাদ গ্রামের মৃত জামান মিয়ার ছেলে সাহেদ মিয়া(২০) ও সবজিকান্দি গ্রামের আশিকুর রহমান বাবুলের ছেলে জেমি রহমান।

আটককৃতদের বিরুদ্ধে মডেল থানায় হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলা আছে বলে জানান মডেল থানার এসআই (পরিদর্শক) নাজমুল হুসেন।

মডেল থানার অফিসার-ইন-চার্জ(ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, শুক্রবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে মহাসড়কের টোলপ্লাজা এলাকা থেকে ৪ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে অজ্ঞাত আরও ৫/৬ জন ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গিয়েছে।

আটককৃত ডাকাতদের ডাকাতি প্রস্তুতি আইনে মামলা দায়ের করে শনিবার দুপুর ১টায় আদালতের মাধ্যমেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন —দাউদকান্দি সর্বসাধারণের নিরাপত্তার স্বার্থে এই অভিযান চলমান থাকবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমি দাউদকান্দিবাসির সহযোগিতা কামনা করছি।”

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page